সিরাজগঞ্জের রায়গঞ্জে ধামাইনগর এলাকায় বাকাই ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়। স্থানীয়  সুত্রে জানা যায় নিমগাছি থেকে শালিয়াগাড়ী বাজার মুখী একটি অটোরিকশা যাওয়ার পথে শালিয়াগাড়ী বাকাই মাঝ রাস্তার  পিছন থেকে মিনি ট্রাক এসে ধাক্কা দিলে অটোরিকশা রাস্তা থেকে খালে পরে যায় এমতো অবস্থায় অটোরিকশা চালক সহ ৪ জন গুরুত্ব ভাবে অসুস্থ হয়।
আহত ব্যক্তি (১)মোঃ রেজাউল করিম পিতা মৃত আকবর আলী মন্ডল গ্রাম জাহাঙ্গীর গাতী, তাড়াশ,,তার বাম পা ২ জায়গা ভেঙ্গে যায়( ২) অটো চালক মোঃ জাকিরুল ইসলাম মন্ডল পিতা মোঃ আউয়াল মন্ডল গ্রাম জাহাঙ্গীর গাতী, তাড়াশ। তাহার ও বাম পা ভেঙ্গে যায়( ৩) হাফেজ  মোঃ রাশিদুল ইসলাম পিতা মোঃমুজাম্মেল হক গ্রাম জাহাঙ্গীর গাতী তাড়াশ। তাহার ডান পা ভেঙ্গে যায়(  ৪) মোঃ মোজাম্মেল হক তাহার হাত ও শরীরের বিভিন্ন জায়গা কেটে ও ফেটে যায়। ট্রাক চালক মোঃ জাহিদ, বাসা সিরাজগঞ্জ রামার চর এলাকায়।
ট্রাক ডাইভারের কাছে জানাযায় সে চালক হিসেবে রাস্তায় নতুন এবং ড্রাইভিং লাইসেন্স ও নাই। সে গাড়ির মালিক, ড্রাইভার না থাকায় মালিক জরুরি ভাড়া নিয়ে আসতে এ দুর্ঘটনা ঘটে। এক্সিডেন্ট কৃতগাড়ী ধামাইনগর ইউনিয়ন পরিষদে জব্দ করে রাখা আছে ঐ পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ সুমন আহমেদের মাধ্যমে এবং আহত ব্যক্তিদের কে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রাখা আছে।
আহত ব্যক্তিদের আত্মীয় স্বজনের দাবী অদক্ষ ড্রাইভারের উপযুক্ত শাস্তি হওয়া একান্ত দরকার। চেয়ারম্যান সুমন আহমেদ উপস্থিত না থাকায় ঐ পরিষদের মেম্বার মোঃ মিনহাজুর রহমান মিনহাজ বলেন গাড়ি ও ড্রাইভার কে পরিষদে রাখা আছে আমরা সঠিক বিচার করার চেষ্টা করবো ।